Welcome To bdamar.com

Our Patrons

এম এস সাহাব

যুগ্ম বার্তা সম্পাদক দৈনিক করতোয়া

২০০২ সালে বাংলাদেশে আমরা (www.bangladesherkhela.com) যখন ইন্টারনেট সাংবাদিকতার সূচনা করেছিলাম, তখন সত্যিকার অর্থেই ভাবতে পারেনি আমাদের দেশে এত দ্রুত ব্যাপকভাবে ইন্টারনেটের প্রসার ঘটবে। সে সময় এ দেশের অধিকাংশ শিক্ষিতরাও জানতে না ইন্টারনেট কিভাবে ব্যবহার হয়। এর দ্বারা কি কি উপকার পাওয়া সম্ভব, বা কি করা যেতে পারে। আজকের ওয়াইফাই আর মোবাইল ইন্টারনেটের স্বপ্ন ছিল কল্পনাতীতই। তখন মাত্র টিএন্ডটি ফোনের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করা যেত। সবে মাত্র সূচনা হয়েছিল বর্ড ব্যান্ডের। অথচ যুগ পেরুতে না পেরুতেই বলা চলে, বাংলাদেশের প্রায় প্রতিটি প্রান্তে, প্রতিটি ঘরে পৌঁছে গেছে ইন্টারনেট। এর অন্যতম মাধ্যম হচ্ছে মোবাইল। প্রযুক্তির এই যুগে কতই না প্রয়োজনীয় ও আর্শ্চয পণ্য আবিস্কার হয়েছে। তবে এর মধ্যে মানুষের কাছে সবচেয়ে সহজলভ হয়েছে মোবাইল-ই। এটি এখন মানুষের অন্যতম প্রয়োজন, জীবনের মৌলিক প্রয়োজনের একটি। বিশেষ করে ব্যবসায়ী ও যুব সমাজের কাছে।

যাদের সামান্য সামর্থ রয়েছে, তারা মোবাইল ব্যবহার করছেন। আর যাদের সামর্থ আরেকটুকু ভালো, তারা ব্যবহার করছেন ইন্টারনেট। শুধু বাটান টিপলেই বিশ্ব হাতের মুঠোয়। ইন্টারনেট-এর মাধ্যমে আপনি যা জানতে চাইবেন, যা জানাতে চাইবেন; যা দেখাতে চাইবেন, যা দেখতে চাইবেন- সবই সম্ভব। এক কথায়- মানব জীবনে এটি অপরিহার্য হয়ে উঠেছে। আর এই অপরিহার্য হয়ে উঠা মাধ্যমকে (ইন্টারনেট) যথার্থ ব্যবহার উপযোগী করে তোলার জন্য আমি সর্বাগ্রে ধন্যবাদ জানাই আর কে রাজুকে। খুবই সাদাসিদা, হাস্যোজ্জ্বল এই তরুণ এ দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের ইন্টারনেট সেবা সহজ করতে একটি ওয়েবসাইট চালু করেছেন-www.bdamar.com. বলাবাহুল্য- চমৎকার, প্রশংসণীয় উদ্যোগ।

ইন্টারনেট ব্যবহার করতে হলে ব্রাউজার বা সার্চ ইঞ্জিন একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। বেশির ভাগ সার্চ ইঞ্জিন তথ্য দিলেও তা পরিপূর্ণ নয়। আপনি হয়ত একটি বিষয়ে জানতে বা কিছু একটা ডাউনলোড করতে সার্চ দিলে দেখা যায় অনেকগুলো তথ্য আসে। কিন্তু সেই সব ওয়েবসাইটগুলো ভিজিট করে নির্দিষ্ট সেবা খুঁজে পাওয়া সময় ও ব্যয় সাপেক্ষ। আর ভিন্ন ভিন্ন সেবার জন্য ভিন্ন ভিন্ন সাইটে যেতে হয়। কিন্তু বাংলাদেশের তৈরী bdamar.com. সার্চ ইঞ্জিনটি আপনার সময় ও অর্থ দু-ই বাঁচাবে। এটিতে সহজে যে কোন তথ্য অত্যন্ত দ্রুত গতিতে সার্চ করে পাওয়া যায়। নেই তেমন কোনো ঝামেলা এবং বিজ্ঞাপনের অত্যাচার। তাছাড়া সার্চ ইঞ্জিনটি ব্যবহারকারীদের চাহিদা মোতাবেক প্রতিনিয়ত আপগ্রেড করা হয়। ফলে এটি সময়োপযোগীও।

আমি নিজে এখন এটি ব্যবহার করছি। আর অন্যদের বলছি, ‘সময় ও পয়সা বাঁচাতে এটি ব্যবহার করুণ।’ একবার আপনিও ক্লিক করুণ bdamar.com.  হয়ত আপনিও অন্যদের একই পরামর্শ দেবেন। আমি আর কে রাজু ও তার টিমকে সাধুবাদ জানাই এবং তাদের এই প্রয়াশের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


এম এস সাহাব
যুগ্ম বার্তা সম্পাদক
দৈনিক করতোয়া

এ এ এম নুর উদ্দিন গাজী

সম্পাদক পথের খবর

ইন্টারনেট এখন এমন একটি নাম যা এখন সর্ব শ্রেণীর মানুষের সর্ব ক্ষেএে প্রয়োজন হয়ে যাচ্ছে, আমিও দীর্ঘ অনেক বছর ধরে ইন্টারনেট ব্যবহার করে আসছি । আমার প্রথম  ইন্টারনেট চালানোর কিছু আভিজ্ঞতার কথা বলছি , যেমন কোন একটি সেবার খুজে আমি Google  এ সার্চ দিলাম Google তার দায়িত্ব পালন করে অনেক গুলো  Website এর রেজাল্ট নিয়ে আসে  কিন্তু দেখা গেল ওয়েব সাইট গুলোতে ভিজিট করে আমার সে নির্দিষ্ট সেবাটি  আমি ঘুজে পাচ্ছি না এমন করে অনেক সময় আমার নষ্ট হয়ে যেত তাছাড়াও এক একটি সেবার জন্য এক একটি ওয়েব সাইট এ যেতে হত । 2 বছর আগে আমার পথের খবর পএিকার সহ-সম্পাদক  RK Raju আমার কম্পিউটারে  bdamar.com নামে একটি ওয়েবসাই হোম পেইজ হিসাবে সেট করে দিয়েছিল । তখন থেকে আমি bdamar.com ব্যবহার করে যাচ্ছি ওয়েবসাইটটি বেশ উপকারী আমার প্রয়োজনীয় সকল সেবা আমি খুব সহজেই পেয়ে উপভোগ করতে পারছি । তাই আমি bdamar.com এর  নির্মাতা RK Raju  কে বিশেষ ভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানাই এবং আমি bdamar.com এর উজ্জল ভবিষৎ কামনা করি ।



এ এ এম নুর উদ্দিন গাজী
        
  সম্পাদক
           পথের খবর

মো. আজাদুল হক

সহকারী ব্যবস্থাপক তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ

বাংলাদেশে ইন্টারনেট এর জন্মলগ্ন থেকে আমি ইন্টারনেট ব্যবহার করে আসছি। আর ইন্টারনেট ব্যবহার করতে হলে ব্রাউজার বা সার্চ ইঞ্জিন একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। কোন তথ্য দ্রুত দেখার জন্য আমি এ পর্যন্ত ব্যবহার করেছি বিভিন্ন সার্চ ইঞ্জিন। কিন্তু কোন সার্চ ইঞ্জিন দিয়েই আমি পরিপূর্ণ তৃপ্তি পাইনি। বেশির ভাগ সার্চ ইঞ্জিনই ব্যবহার হয় বিজ্ঞাপনের জন্য। তাছাড়া যা দেখতে চাই তা সহজে পাওয়া যায় না। বিভিন্ন সার্চ ইঞ্জিন এর কার্যক্রম বিভিন্ন ধরনের। কোনটাই স্বয়ং সম্পূর্ণ নয় বলে আমি মনে করি।

এরই মধ্যে আমার নজরে আসে বাংলাদেশের  তৈরী একটি ব্যতিক্রমধর্মী সার্চ ইঞ্জিন যার নাম bdamar.com এই সার্চ ইঞ্জিনটি বেশ কয়েকদিন ব্যবহার করলাম। দেখতে পেলাম এই সার্চ ইঞ্জিনটি সম্পূর্ণ ব্যতিক্রম। এটি অত্যা সহজে যে কোন তথ্য অত্যন্ত দ্রুত গতিতে সার্চ করা যায়। নেই কোন ঝামেলা এবং বিজ্ঞাপনের অত্যাচার। খুব সহজেই এই আমি সার্চ ইঞ্জিন এর মাধ্যমে গন্তব্যে পৌছতে পারি। তাছাড়া আমি লক্ষ্য করেছি সার্চ ইঞ্জিন টি ব্যবহারকারীদের চাহিদা মোতাবেক প্রতিনিয়ত আপগ্রেড করতে থাকে। এ পর্যন্ত আমি আমার অনেক বন্ধু বান্ধদ্ব কে এই সার্চ ইঞ্জিনটি ব্যবহার করতে বলেছি। তারা সবাই এর প্রশংসা করেছে যে কারনে প্রতি দিনই এর ব্যবহার কারীর সংখা বাড়ছে।


তাই আমি bdamar.com  যারা তৈরী করেছেন তাদের সকলকে জানাই আমার আন্তরিক অভিনন্দন এবং bdamar.com  প্রচার ও সুনাম সারা বিশ্বময় ছড়িয়ে পড়ুক এই কামনা করি।



ধন্যবাদান্তে,
মো. আজাদুল হক
সহকারী ব্যবস্থাপক
তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ
             মালিক
আলাপী ডিজিটাল ডিজাইন
আলাপী ডিজিটাল কালার ল্যাব এন্ড ফটোগ্রাফী
Developers & Maintainer Team
bdamar.com এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম , আমরা চাই সেবা দিয়ে মানুষের মন জয় করতে, আর সে লক্ষ্যে আমাদের টিম প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, আমরা নিজেদের কে তখনই গর্বিত মনে করবো যখন আপনি bdamar.com দ্বারা উপকৃত হবেন, আপনার যেকোন মতামত আমাদের কে দিন, আমরা অবশ্যই আপনার মতামত কে গুরুত্বের সাথে নিবো।

R K RAJU
Founder, Proprietor & Developer
bdamar.com একটি বাংলাদেশী সার্চ ইঞ্জিন ও অল ইন ওয়ান অন-লাইন সার্ভিস নেটওয়ার্ক
যার মাধ্যমে আপনি আপনার দৈনন্দিন অন-লাইনে প্রয়োজনিয় সকল কাজ খুব দ্রুত করতে পারবেন,
bdamar.com নির্মান করা হয়েছে যাতে  করে সকল শ্রেণীর মানুষ খুব সহজে ইন্টারনেট ব্যবহার করতে পারে ।



bdamar.com  আপনার হোম পেইজ হিসেবে ব্যবহার করলে যে সকল সুবিধা আপনি পাবেন

 ➥ শক্তি শালী সার্চ ইঞ্জিন
➥ লাইভ টিভি ( বাংলা, হিন্ডি, ইংলিশ)
➥ সকল সংবাদপত্র (বাংলা, হিন্ডি, ইংলিশ)
➥ শিক্ষা (এডমিশন নউজ, পরিক্ষার রেজাল্ট, কোচিং সেন্টার তথ্য)
➥ ডাউনলোড (সফটওয়্যার, গেইম, আরো অনেক কিছু)
➥ মোবাইল ডাউনলোড ( অ্যাপস , গেইম, ওয়ালপেপার, ভিডিও)
➥ মোবাইল গেইম ডাউনলোড
➥ অনলাইন গেইম ( Live Play )
➥ আই টি ট্রেনিং ( যেকনে থাকবে খুব সহজে আই টি বিষয়ক অনেক কিছু শিক্ষার )
➥ এবং দৈনন্দিন প্রয়োজনীও সকল ওয়েবসাইট সমূহ


আপনার মূল্যবান সময়কে মূল্য দিতে আমাদের এই আয়োজন,  আমরা বিশ্বাস করি bdamar.com দ্বারা আপনি উপকৃত হবেন এবং আমরা আশা করি আপনি নিজে উপকৃত হলে আপনার পরিচিত ব্যক্তিদের কে bdamar.com ব্যবহার করার জন্য উৎসাহিত করবেন।


R K RAJU

Web & Software Developer
And
Founder & Proprietor of ( rkrbd.com, bdamar.com, BigBazarDhaka.com )
সহ-সম্পাদক পথের খবর পত্রিকা ( www.patherkhabor.com )


MD KAMRUL HASAN

আমি দীর্ঘ দিন যাবত ইন্টারনেট ব্যবহার করে আসছি শুরুতে আমার ইন্টারনেট ব্যবহার করতে অনেক ধরণের সমস্যার মুখোমুখি হতে হতো, যমন কোন একটি সেবা খুজে পেতে আমার অনেক সময় লেগে যেতো, অনেক সময় তা খুজেও পাওয়া যেতো না, এই ভাবে সমস্যার মুখোমুখি হয়ে ইন্টারনেট ব্যবহার করে যাচ্ছিলাম, হঠাৎ একদিন আমার Close Friend ( RK RAJU ) আমাকে bdamar.com নামে একটি ওয়েবসাইট নির্মান করার কথা বললো, তখন আমি  রাজুকে জিজ্ঞাসা করলাম bdamar.com কোন ধরণের সেবা প্রদান করবে ? রাজু আমাকে উত্তর দিলো > bdamar.com মানুষের প্রয়োজনিয় ইন্টারনেটের সকল সেবা প্রদান করবে, আমি রাজু কাছ থেকে bdamar.com এর সেবা প্রদানের বিস্তারিত শুনে রাজুকে bdamar.com নির্মান করার উৎসাহিত করলাম এবং সেই থেকে আমি bdamar.com এর পাশে আছি ইনসাআল্লাহ থাকবো।

আমি বিশ্বাস করি bdamar.com সর্ব শ্রেণীর মানুষের জন্য সহজ ও ঝামেলাহীন একটি মাধ্যম।

bdamar.com কে আপনার হোম পেইজ হিসেবে ব্যবহার করুন , নিজেকে অন্যের থেকে এগিয়ে রাখুন


MD. KAMRUL HASAN
Proprietor at DBD Expressions

Mahi Uddin

bdamar.com এর পক্ষ থেকে জানা্িচ্ছ সাগতম। bdamar.com ২০১৩ সালে আর কে রাজু নির্মান করেন, একটি সার্চ ইঞ্জিন এবং ভিবিন্ন লিংক সার্ভিস হিসাবে। পরবর্তিতে সর্বসাধারনে গ্রহনযোগ্যতা ও গ্রাহকদের জন্য ঝামেলা মুক্ত এবং সহজ ভাবে ইন্টানেট সেবা দেওয়ার লক্ষ্যে  প্রতিনিয়ত চেষ্টা। শুরু হওয়ার কিছু দিন পর থেকে ছোট একটি টিম bdamar.com এর সাথে নিবিদিত হয়ে কাজ শুরু করে, টিমে ছিলাম, মহিউদ্দিন, শারিফা আক্তার শান্তা, তামিম, আল আমিন, আর নির্মাতা সব সময় bdamar.com কে শক্তিশালী সার্চ ইঞ্জিন এবং বাংলাদেশের সকল ইন্টারনেট গ্রাহকদেরকে সেবা দেওয়ার লক্ষে, গুরুত্বপূর্ণ সার্ভিস (যেমন লাইভ টিভি, সংবাদপত্র , এডুকেশন রেজাল্ট, ডাউনলোড, ইত্যাদি ) একত্র করে। এখন গ্রাহক বিডি আমার থেকে সব সেবা পাচ্ছে, যার ফলে ঝামেলা মুক্ত এবং সহজ বাবে ইন্টারনেট ব্যবহার করার লক্ষ্যে আমাদের গ্রাহকগন বিডি আমার .কম কে হোম পেইজ হিসাবে ব্যবহার করছে। আপনিও হোম পেইজ হিসাবে সেট করুন! আর আমরা (bdamar.com টিম) আছি সব সময় প্রযুক্তির সথে, বিডি আমার ব্যবহার করুন! প্রযুক্তির সাথে থাকুন! ডিজিটাল বাংলাদেশ গড়ুন!

MH Tamim

bdamar.com একটি বাংলাদেশী সার্চ ইঞ্জিন ও অল ইন ওয়ান অন-লাইন সার্ভিস নেটওয়ার্ক
যার মাধ্যমে আপনি আপনার দৈনন্দিন অন-লাইনে প্রয়োজনিয় সকল কাজ খুব দ্রুত করতে পারবেন,
bdamar.com নির্মান করা হয়েছে যাতে  করে সকল শ্রেণীর মানুষ খুব সহজে ইন্টারনেট ব্যবহার করতে পারে ।



bdamar.com   হোম পেইজ করলে আপনি যে সকল সুবিধা আপনি পাবেন

Powerful Search Engine
News paper ( Bangla , Hindi , English )
Live Tv (Bangla , Hindi , English, Live Sports )
Education(Admission , Exam Result , Coaching Centre info )
Online Game ( Live play )
IT Training (Bangla , English )
Download ( Everything )
Mobile Download
Mobile Games download
Daily Important Link  


আপনার মূল্যবান সময়কে মূল্য দিতে আমাদের এই আয়োজন,  আমরা বিশ্বাস করি bdamar.com দ্বারা আপনি উপকৃত হবেন এবং আমরা আশা করি আপনি নিজে উপকৃত হলে আপনার পরিচিত ব্যক্তিদের কে bdamar.com ব্যবহার করার জন্য উৎসাহিত করবেন। আপনাদের সহযোগিতায় পারে আমাদের এই উদ্দেশ্য কে সফল করতে । আপনাদের উদ্বেগই  আমাদের অনেক দূরে নিয়ে যাবে বলে মনে করি আমরা  ।

Sharifa Akter Shanta

bdamar.com একটি বাংলাদেশী সার্চ ইঞ্জিন ও অল ইন ওয়ান অন-লাইন সার্ভিস নেটওয়ার্ক
যার মাধ্যমে আপনি আপনার দৈনন্দিন অন-লাইনে প্রয়োজনিয় সকল কাজ খুব দ্রুত করতে পারবেন,
bdamar.com নির্মান করা হয়েছে যাতে  করে সকল শ্রেণীর মানুষ খুব সহজে ইন্টারনেট ব্যবহার করতে পারে ।



bdamar.com   হোম পেইজ করলে আপনি যে সকল সুবিধা আপনি পাবেন

Powerful Search Engine
News paper ( Bangla , Hindi , English )
Live Tv (Bangla , Hindi , English, Live Sports )
Education(Admission , Exam Result , Coaching Centre info )
Online Game ( Live play )
IT Training (Bangla , English )
Download ( Everything )
Mobile Download
Mobile Games download
Daily Important Link  


আপনার মূল্যবান সময়কে মূল্য দিতে আমাদের এই আয়োজন,  আমরা বিশ্বাস করি bdamar.com দ্বারা আপনি উপকৃত হবেন এবং আমরা আশা করি আপনি নিজে উপকৃত হলে আপনার পরিচিত ব্যক্তিদের কে bdamar.com ব্যবহার করার জন্য উৎসাহিত করবেন। আপনাদের সহযোগিতায় পারে আমাদের এই উদ্দেশ্য কে সফল করতে । আপনাদের উদ্বেগই  আমাদের অনেক দূরে নিয়ে যাবে বলে মনে করি আমরা  ।

Kausar Shikdar

আমার ইন্টারনেট ব‌্যবহার শুরু হয় ২০১৩ সাল থেকে ।  প্রথমে ইন্টারনেট  ব্যবহার করতে আমার প্রচুর সমস্যায় পরতে হত ।  কোন একটি সেবা খুজে বের করতে আমার অনেক সময় লেগে যেতো, অনেক সময় তা খুজেও পেতাম না বা সঠিকটা পেতাম না কারণ  আমি তখন প্রথম ইন্টারনেট ব‌্যবহার শিখেছি তাই সমস্যা আরো বেশি হত ।  bdamar.com ব্যবহার করে দেখলাম এক জায়গায় সকল কিছু । টিভি , নিউজ পেপার , পরিক্ষার রেজাল্ট এডমিশন কোচিং  , শিক্ষা , ডাউনলোড , আই টি ট্রেনিং ,গেইম , ইত্যাদি । যাবতিয় সকল কিছু এখানে আছে ।   bdamar.com ব্যবহার করার পর থেকে আমি তেমন ঝামেলার মুখমুখি হই না বা হাজার এর মাঝে একবার হই । তাই আমি bdamar.com এ প্রথম থেকে আছি এবং এর উন্নায়ন এর জন্য কাজ করে যাচ্ছি । ইনশাল্লাহ আমরা সফল হবই । যদি আপনারা আমাদের পাশে থাকেন । আমাদের লক্ষ‌্য হল সর্ব শ্রেণির মানুষকে ঝামেলাহীন ভাবে সেবা প্রধান করা । আশা করি আপনারা আমাদের পাশে থাকবেন । এই কামনায় আমি আমার বক্তব্য শেষ করছি ।
Supporters Member

Md. Saifur Rahman Saddam

Managing Director of ALAPI

ইন্টারনেট এখন সর্বক্ষেত্রে মানুষের প্রয়োজন হযে যাচ্ছে, তাই ইন্টারনেট ব্যবহারের জন্য আমাদের বিভিন্ন ওয়েবসাইটে ভিজিট করতে হয়, আর সে কারনে প্রয়োজন হয় একটি উন্নত ব্রাউজার । যা দিযে দ্রুত প্রযোজনীয় তথ্য সংগ্রহ করা যায়। প্রয়োজনীয় তথ্য সংগ্রহের জন্য আমি অনেক ওয়েবসাইট ব্যবহার করেছি, কিন্তু কোনটাই আমার মনপুত হয় নাই । কারন আতরিক্ত বিজ্ঞাপনের কারনে প্রায় ওয়েবসাইট তথ্য সংগ্রহে বিলম্ব করে । এক এক ওয়েবসাইট এক এক রকম ভাবে প্রদর্শন করে । অবশেষে আমি একদিন bdamar.com এর সন্ধ্যান পেলাম । প্রথম দিন ব্যবহার করেই আমি খুবই সন্তুষ্ট হলাম, আপনি চাইলে এই bdamar.com ওয়েবসাইটি ব্যবহার করতে পারেন । কারন  প্রতিনিয়ত  আমরা ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে  যা কিছু আশা করি তার সবকিছুই bdamar.com এ আছে । bdamar.com প্রতিনিয়ত আপগ্রেড হওয়ার কারনে বাংলাদেশের প্রতি মানুষ দ্রুত ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে সকল সুযোগ সুবিধা পাবে বলে আমার বিশ্বাস। তাই আমি bdamar.com এর উজ্জল ভবিষ্যৎ ও সাফল্য কামনা করি

মোঃ শহিদুল ইসলাম(রাকীব)

বি বি এস (সম্মান), এম বি এস, হিসাব বিজ্ঞান

র্তমান যুগ তথ্যপ্রযুক্তির যুগ। আর এ যুগের সামগ্রীক তথ্য সকলের হাতের নাগালে নিয়ে এসেছে ইন্টারনেট। ইন্টারনেটের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য খুঁজে পেতে সাহায্য করে সার্চ ইঞ্চিন।আমি প্রায় দশ(১০) বছর যাবৎ ইন্টারনেট ব্যবহার করছি। আর সার্চ ইঞ্জিন হিসেবে যে ব্রাউজারগুলো ব্যবহার করতাম তার কিছু সমস্যা ফিল করতাম। কিন্তু এখন বেশ কিছুদিন ধরে  আমি নফধসধৎ.পড়স  ব্যবহার করে আসছি। আমি আগে যে সমস্যাগুলো ফিল করতাম এখন সার্চ ইঞ্জিন হিসেবে এই সাইটটি ব্যবহার করার ফলে তেমন সমস্যায় পরতে হয় না। তাই সকলকে এই সার্চ ইঞ্জিনটি ব্যবহার করে এর সুবিধাটা পরিক্ষা করার আমন্ত্রন জানাচ্ছি।
আর যারা নফধসধৎ.পড়স তৈরি করে সকলকে  তাদের কাঙ্খিত বিষয়টি খুঁজে পেতে সাহায্য করেছে তাদের  জানাই আমার পক্ষথেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।








মোঃ শহিদুল ইসলাম(রাকীব)
বি বি এস (সম্মান), এম বি এস,
 হিসাব বিজ্ঞান,জাতীয় বিশ্ববিদ্যালয়।

AR Nayan

Founder at MFMYWA

আমি দীর্ঘ দিন ধরে ইন্টারনেট ব্যবহার করে আসছি। আমাদের প্রত্যেকটা কাজের জন্যে এখন ইন্টারনেট ব্যবহার করতে হয়।এক কথায় ইন্টারনেট ছাড়া আমাদের এক মূহুর্তও চলে না। তার জন্যে আমাদের অনেক ওয়েবসাইট ব্যবহার করতে হয়। ওয়েবসাইট ওপেন করলে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন চলে আসে যার জন্য তথ্য সংগ্রহ করতে অনেক ঝামেলায় পড়তে হয় এবং অতি মূল্যবান সময় নষ্ট হয়। ভিন্ন ভিন্ন সেবার জন্য ভিন্ন ভিন্ন ওয়েবসাইটে যেতে হয়। সেজন্যে একদিন আমার এক বন্ধুকে বললাম যে এই সমস্যার কথা পড়ে সে আমাকে বলল যে www.bdamar.com এই ওয়েবসাইট টি ব্যবহার করার জন্য। www.bdamar.com এই ওয়েবসাইট টি ব্যবহার করে বুঝতে পারলাম যে সম্পূর্ন ঝামেলা মুক্ত একটি ওয়েবসাইট । তখন থেকে এই ওয়েবসাইট টি ব্যবহার করে আসছি। এখান থেকে খুব সহজেই যে কোন সাইটে কাজ করা যায়। তাছাড়া এই ওয়েবসাইটি প্রতিনিয়ত আপডেট হচ্ছে। সত্যি বলতে www.bdamar.com ওয়েবসাইট থেকে আমার আপনার যা যা প্রয়োজন সবই এখানে আছে। আমি আশা করি আপনারা এই ওয়েবসাইটি ব্যবহার করে খুব সহজেই সাফল্য পাবেন।
সুতরাং আমি www.bdamar.com এর সাফল্য কামনা করছি। www.bdamar.com কে আপনার কম্পিউটারের হোম পেইজ হিসেবে ব্যবহার করুন , নিজে আরও একটু এগিয়ে থাকুন।


AR Nayan

Founder

Man For Man Youth Welfare Associetion